ব্লগার কাজী ওয়াহিদুজ্জামানকে নাস্তিক আখ্যা দিয়ে রাস্তায় মিছিল ও পোস্টারিং

যুক্তরাজ্য প্রবাসী ব্লগার ও এবং অনলাইন এক্টিভিস্ট কাজী ওয়াহিদুজ্জামানের বিরুদ্ধে আজকে ঢাকার সাভারে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। হেফাজতে ইসলামী বাংলাদেশের সাভার শাখার উদ্যোগে এই বিক্ষোভ মিছিলে অংশ নেয় সাভার সহ আশে পাশের এলাকার ধর্ম প্রাণ মুসুল্লিরা।

উল্লেখ্য যে যুক্তরাজ্যে বসবসারত ব্লগার ও অনলাইন এক্টিভিস্ট অনলাইনে আল্লাহ ও রাসুল বিরোধী নানাবিধ লেখালেখি চাল্যে আসছেন আজকে দীর্ঘদিন ধরে। সাম্প্রতিক সময়ে তার বিরুদ্ধে ঢাকা সহ বিভিন্ন অঞ্চলে মামলার কথাও শোনা গেছে। সর্বশেষ তার বিরুদ্ধে ঢাকা সাইবার ট্রাইবুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি ধর্ম অবমাননার মামলা দায়ের করা হয় যেখানে তিনি অন্যতম আসামী হিসেবে রয়েছেন। এই ছাড়াও এই মামলায় সুজন চন্দ্র দেব, সৈয়দ ইশতিয়াক হোসেন শাওন, আবু হানিফ, এম ডি মাহাদি হাসান, ইমরুল কায়েস সহ আরো অনেক নাস্তিকদের নাম এসেছে।

এইদিন বাদ জুম্মা সাভার জামে মসজিদের পাশ থেকে মিছিল ও পোস্টারিং করবার পর সমস্ত নাস্তককে বাংলাদেশের মাটিতে চরম শাতি দেবার শপথ নেয়া হয়। মিছিলে উপস্থিত মুফতি কাজী রেজোয়ানুল আলম বলেন, ‘বাংলাদেশের মাটি হচ্ছে আল্লাহ ও রাসুলের ঘাটি। এই ঘাঁটিতে যারা আঘাত হানবে ও আল্লাহ ও রাসুলের বিরুদ্ধে কথা বলবে তাদের জিহবা কেটে ফেলা হবে’

মিছিল শেষের সভায় সাভার হেজাজতে ইসলামীর প্রবীন নেতা ও মোহাদ্দেস মাওলানা আশিক বিন ইসমাইলী বলেন, ‘নাস্তিক ওয়াহিদুজ্জামানের ফাঁসি-ই হতে পারে মুসলমানের সবচাইতে প্রশান্তির একমাত্র কারন। আমরা এই মুরতাদের ফাঁসী চাই ও তার নাগরিকত্ব বাতিল চাই’

এই সময় নেতা কর্মীরা নারায়ে তাকবীর আল্লাহু আকবর বলে স্লোগান দিতে থাকেন। এই ব্যাপারে সাভার থানার ওসি আব্দুল মোতাবেল মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, এই ব্যাপারে তিনি অবহিত আছে,। তিনি বলেন স্বাধীন দেশে যে কেউ প্রতিবাদ করতে পারে। তবে আল্লাহ খদার বিরুদ্ধে যারা অনলাইনে লেখালেখি করে তাদের কারনে দেশের আইন-শৃংখলা পরিস্থিতি নষ্ট হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *